লাকসাম পেয়ারাপুর গ্রামের ৫ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

আমজাদ হাফিজ, লাকসাম।।
কুমিল্লার লাকসাম পৌর এলাকার পেয়ারাপুর গ্রামের ৫ শতাধিক কর্মহীন ও হতদরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে পৌর প্যানেল মেয়র বাহার উদ্দিন বাহার, ৪নং ওয়ার্ড যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও স্থানীয় বিত্তবানদের সম্মিলিত উদ্যোগে পেয়ারাপুর উত্তর পাড়া, পশ্চিম পাড়া ও জেলে পাড়ায় এসব নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি ও লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলীর নির্দেশে করোনা ভাইরাস সংক্রমণের ক্রান্তিকালে বিপর্যস্ত মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেন পৌর প্যানেল মেয়র বাহার উদ্দিন বাহার। ৪নং ওয়ার্ড যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও স্থানীয় বিত্তবানদের অর্থায়নে গৃহিত উদ্যোগ বাস্তবায়িত হয়। সরকারি বরাদ্দের পাশাপাশি পৌর প্যানেল মেয়র, আওয়ামী নেতাকর্মী ও স্থানীয় বিত্তবানদের সহায়তায় নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পেয়ে সন্তুষ্ট পেয়ারাপুর গ্রামের কর্মহীন ও হতদরিদ্ররা।
ত্রাণ বিতরণ প্রসঙ্গে পৌর ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল কাদের শাহীন বলেন,‘সাম্প্রতিক প্রেক্ষাপটে করোনার প্রকোপে বিপাকে পড়া কর্মহীন ও হতদরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি ও লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলীর নির্দেশ মোতাবেক আমাদের গৃহিত উদ্যোগ বাস্তবায়নে সার্বিক সহায়তা প্রদান করায় আমি ৪নং ওয়ার্ড যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও স্থানীয় বিত্তবানদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা আজ পেয়ারাপুর উত্তর পাড়া, পশ্চিম পাড়া ও জেলে পাড়ায় ৫ শতাধিক পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ইনশাআল্লাহ ক্রমান্বয়ে ৪নং ওয়ার্ডের প্রত্যেক পাড়া-মহল্লায় কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, পৌর প্যানেল মেয়র বাহার উদ্দিন বাহার, ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুল কাদের শাহীন, সহ-সভাপতি সাগর সিং, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, তৌফিকুল হায়দার আব্দুল আলিম, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রাজিবুর রহমান লুহিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল কালাম, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাইন উদ্দিন জনি, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ।