সদর দক্ষিণে শিশু ঝুমু হত্যাকারীকে গ্রেপ্তারে ২৪ ঘন্টা আলটিমেটাম

কুমিল্লার সদর দক্ষিণে তৃতীয় শ্রেণীর ছাত্রী তাজরিন সুলতানা ঝুমু (৯) ধর্ষণ ও হত্যাকারীকে গ্রেপ্তার করতে ২৪ ঘন্টার আলটিমেটাম দিয়েছে কুমিল্লা সদর দক্ষিণ নাগরিক কল্যাণ সোসাইটির নামেী একটি সামাজিক সংগঠন ।

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) বেলা ১২ টায় নিহতের বাড়ী উপজেলার গলিয়ারা উত্তর ইউনিয়নের খিলপাড়া গ্রামে এক মানববন্ধনে বক্তারা এ আলটিমেটাম দেন। তা না হলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধের হুঁশিয়ারি দেন সংগঠনের নেতারা।

সংগঠনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক মো.
আক্তারুজ্জামান রিপন বলেন, ঘটনার এতটা সময় পার হওয়ার পরও আইনশৃঙ্খলা বাহিনী কাউকে গ্রেপ্তার করতে পারে নি। শান্তিপ্রিয় এলাকা অশান্ত করার চেষ্টা করছে একটি চক্র। আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনী দোষীকে খুঁজে বের করে গ্রেপ্তার করতে হবে। নাহয় আমরা এলাকাবাসী গিয়ে মহাসড়ক অবরোধ করবো।

এর আগে সোমবার সকালে স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাজরিন সুলতানা ঝুমু নামে এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়। বিকেলে শিশুটির বিবস্ত্র লাশ রাস্তার পাশের ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়। নিহত ঝুমু একই গ্রামের জাকির হোসেন (কালন) এর একমাত্র মেয়ে।

সে স্থানীয় সোনালী শিশু বিদ্যানিকেতনের তৃতীয় শ্রেণীর ছাত্রী ছিল। শিশুটিকে ধর্ষণের পর গলা টিপে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।