আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আবদুছ ছালাম বেগের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার।।
বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে অগণিত নেতা-কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ী, বুড়িচং-ব্রাহ্মণপাড়াবাসী তথা কুমিল্লার সর্বস্তরেরর মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগ নেতা মো.আবদুছ ছালাম বেগ। তিনি সাবেক ছাত্রনেতা ও বর্তমান কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যতম প্রভাবশালী সদস্য। কুমিল্লার পেপারে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ শুভেচ্ছা জানান।
শুভেচ্ছা বাণীতে আওয়ামী লীগ নেতা মো.আবদুছ ছালাম বেগ বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন প্রতিষ্ঠালগ্ন থেকে সুদীর্ঘ পথ পরিক্রমায় বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালি জাতির ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধসহ সকল গণতান্ত্রিক এবং সাধারণ মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্বদানের সুমহান গৌরব অর্জন করেছে।
আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর এ দেশে যা কিছু বিশাল অর্জন তা আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে।
বাণীতে এ নেতা আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। তাহলে প্রকৃত অর্থে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হবে।
চলমান করোনা ভাইরাস বিষয়ে আবদুছ ছালাম বেগ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা বিষয়ে যে ৩১ দফা নির্দেশনা প্রদান করেছেন, তা যাথাযথ পালন করতে হবে। করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর পদক্ষেপ বিশ্বের কাছে অনুকরণীয়।
প্রসঙ্গত, বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান শবনম আর্ট হলের স্বত্বাধিকারী আবদুছ ছালাম বেগ। ইতিপূর্বে বুড়িচং উপজেলা ছাত্রলীগ, কুমিল্লা মহানগর যুবলীগে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। বর্তমান তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অন্যমত প্রভাবশালী সদস্য। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে নমিনেশন সংগ্রহ করেন। দলের পরামর্শ নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহণ করে, নেতাকর্মীদের নৌকা প্রতীকের জন্য নির্বাচনে কাজ করার নির্দেশ প্রদান করেন।