ব্রাহ্মণপাড়ায় করোনা উপসর্গ নিয়ে দুই যুবকের মৃত্যু

মাহফুজ নান্টু।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে দুই যুবক মারা গেছেন। ওই দুই যুবক চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে মারা যান। বৃহস্পতিবার রাতে তাদের দাফন করা হয়।
পারিবারিক সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার দক্ষিণ নাগাইশ গ্রামের মুরাদ বাড়ির পল্লী চিকিৎসক শাহ আলমের ছেলে দেলোয়ার হোসেন (৩৫) তিন মাস আগে সিঙ্গাপুর থেকে আসেন। কিছুদিন যাবত ঠাণ্ডাজনিত সমস্যায় ভুগছিলেন। গত বুধবার তার শ্বাসকষ্ট হলে তার পরিবারের লোকজন কুমিল্লার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে না রাখলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে ২১ মে ভোরে দেলোয়ার হোসেন মারা যান।
এদিকে উপজেলার ছাতিয়ানী গ্রামের মন্তু মিয়ার ছেলে রকিবুল ৭/৮ দিন আগে নারায়ণগঞ্জ থেকে বাড়িতে আসেন। কোয়ারান্টাইনে ছিলেন রাকিবুল। গত কয়েক দিন ধরে জ্বর ছিলো তার। ডাক্তারের পরামর্শে থাকে রকিবুল। গত পরশু হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাকিবুল বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মারা যান।
ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা জানান, সরকারি নির্দেশনা মোতাবেক মৃত দুই যুবকের দাফন কাজ সম্পন্ন করা হয়। মৃত দুই যুবকের নমুনা সংগ্রহ করা হয়েছে।