কুমিল্লায় আক্রান্ত বেড়ে ৪৫জন: ৩১জন মুরাদনগরের,চারজন নগরীর

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় মঙ্গলবার দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগ গত ২৪ ঘন্টায় নতুন করে সাতজন ব্যক্তি আক্রান্তের খবর জানালেও বিকেলে এসে সেই সংখ্যা দাঁড়িয়েছে ৪৫ জনে। যার ৩১ জনই জেলার মুরাদনগরের। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা এখন ৩৫২ জন। এদিকে নতুন করে মারা গেছেন একজন। জেলায় এই পর্যন্ত আর মোট মারা গেছেন ১৪ জন। নতুন মৃত ব্যক্তি জেলার মুরাদনগরের বাসিন্দা। আক্রান্তদের মধ্যে জেলার চান্দিনায় দুইজন, তিতাসে দুইজন, দাউদকান্দির একজন, দেবিদ্বারে একজন, ব্রাহ্মণপাড়ায় একজন, মুরাদনগরে ৩১ জন, মনোহরগঞ্জে একজন, আদর্শ সদরে একজন, বুড়িচংয়ে একজন এবং কুমিল্লা নগরীর চারজন রয়েছেন।
মঙ্গলবার বিকেলে এসব তথ্য জানিয়েছেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা.নিয়াতুজ্জামান।
এদিকে করোনা জয় করে জেলার চান্দিনার একজন, লাকসামের একজন, মনোহরগঞ্জের দুইজন, মুরাদনগরের একজন ও চৌদ্দগ্রামের একজনসহ মোট ছয়জন সুস্থ হয়েছেন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ৬১ জন।
কুমিল্লা জেলা সিভিল সার্জন জানান, মঙ্গলবার বিকেলে আমরা বেশ কিছু নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছি। এতে দেখা গেছে গত ২৪ ঘন্টায় কুমিল্লায় ৪৫ জন আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার বিকেল পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট পাঁচ হাজার ৪৩৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এই পর্যন্ত নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট এসেছে পাঁচ হাজার ১৮২ জনের।