চিকিৎসা সামগ্রী নিয়ে দরিদ্র মানুষের পাশে কুবির দত্ত হল ছাত্রলীগ

স্টাফ রির্পোটার
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের উদ্যোগে চিকিৎসা সেবাবঞ্চিত মানুষের মাঝে স্বাস্থ্যবিধি মেনে বাড়ি বাড়ি গিয়ে বিনামূল্যে চিকিৎসা সামগ্রী ও সতর্কতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্তের নেতৃত্বে স্বাস্থ্যবিধি মেনে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকার অস্বচ্ছল মানুষের মাঝে প্রয়োজনীয় চিকিৎসাসামগ্রী দেওয়া হয়।

এসময় জ্বর,সর্দি, কাশি,শ্বাসকষ্ট, ডায়রিয়া ও পানিশূন্যতার অসুস্থতা পর্যবেক্ষণ করে অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা বঞ্চিতেদর মধ্যে প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়।
এবিষয়ে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত বলেন, ‘ আমাদের মূল লক্ষ্যই হচ্ছে করোনাকালীন সময়ে অসহায় ভুক্তভোগী জনসাধারণের পাশে দাঁড়ানো এবং তাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ ভাবে এই মহামারী পরিস্থিতি মোকাবিলা করা।’

উল্লেখ্য,করোনাকালীন সময়ে জনসচেতনতা বৃদ্ধি ও সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্তের নেতৃত্বে হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা ‘জয় বাংলা জরুরি সেবা’র আওতায় বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম চালাচ্ছে ।