বুড়িচংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার, থানায় জিডি

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পীরযাত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ জাকির হোসেন জাহের ঠিকাদারের বিরুদ্ধে https://news-cumilla.blogspot.com/ থেকে অপপ্রচার চালিয়ে যাচ্ছে একটি কু-চক্রি মহল। অপপ্রচারের প্রতিবাদে বুড়িচং থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
চেয়ারম্যান জাকির হোসেন জাহের বলেন, আমি জনগনের ভোটে নির্বাচিত হয়ে ২য় বারের মতো পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি অক্লান্ত পরিশ্রম করে এই ইউনিয়নবাসীর সেবা করে যাচ্ছি। ইউনিয়নবাসীর বিপদে-আপদে রাত-দিন আমি এগিয়ে আসছি।
বর্তমানে করোনা সংক্রমন থেকে অদ্যবদি আমি ইউনিয়নবাসীকে খাদ্য সহায়তা দিয়ে আসছি। সরকারী ত্রান সহায়তার পাশাপাশি আমি নিজ উদ্যোগে ইউনিয়নের কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দিচ্ছি। তাছাড়া যারা লাইনে দাড়িয়ে ত্রান নিতে পারে না তাদের জন্য আমি মোবাইল নাম্বার দিয়েছি। আমাকে ফোন করা মাত্র আমি নিজে ও লোক মাধ্যমে বাড়ী-বাড়ী গিয়ে খাদ্য প্রদান করছি। এছাড়া আমি বিদ্যালয়ের শিক্ষর্থীদের মাঝেও খাদ্য বিতরণ করেছি।
ইতিমধ্যে আমি ঘোষনা দিয়েছি আমার শরীরে এক বিন্দু রক্ত থাকতে আমার ইউনিয়নের একটি লোকও না খেয়ে থাকবে না। সরকারী সহায়তার পাশাপাশি নিজ থেকে আমি ইউনিয়নবাসীকে খাদ্য সহায়তা দিয়ে যাবো।
আমার এই কার্যক্রম দেখে একটি কু-চক্রি মহল আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। ওই কু-চক্রি মহলটি পূর্বেও আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে।
আমি একজন সরকারী ঠিকাদার, দেশের বিভিন্ন প্রান্তে আমার কয়েক শত কোটি টাকার কাজ চলছে। আমি জেলার শ্রেষ্ট করদাতা নির্বাচিত হয়েছি। আমার আর কিছু চাওয়া পাওয়ার নেই। দূর্নীতি করে ইউনিয়ন পরিষদের টাকা লুটে খাওয়ার লোক আমি নই।
যারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তাদের আমি বলবো, আপনা যদি প্রমান করতে পারেন আমি দূর্নীতি করেছি, তবে চেয়ারম্যান থেকে ইস্তফা দিয়ে দিব।
আমি প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষন করে বলবো যারা অপপ্রচার চালাচ্ছে তাঁদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হউক।