হোমনায় ঘরে ঢুকে ঘুমন্ত ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে বেঁধে ধর্ষণ বৃদ্ধের

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার হোমনায় প্রতিবেশী ষাট বছরের রিকশাওয়ালা আবদুল মতিন ঘরে ঢুকে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১৪) ঘুমন্ত অবস্থায় হাত পা বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার শ্রীমদ্দি গ্রামে এই ঘটনা ঘটে। ভিকটিমের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে হোমনা থানায় একটি মামলা করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত আবদুল মতিন তাদের প্রতিবেশী এবং ভিকটিমের আপন মামার শ্বশুর। সম্পর্কে নানা। ভিকটিম উপজেলা সদরের খাদিজা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির নিয়মিত ছাত্রী। বৃহস্পতিবার সকালে ভিকটিম ও তার ছোট ভাই তাদের ঘরে চৌকিতে ঘুমিয়ে ছিল। এ সময় ধর্ষক মতিন ঘরে ঢুকে তাকে ঘুমন্ত অবস্থায় ওড়না দিয়ে তার হাত, পা ও মুখ চৌকির সঙ্গে বেঁধে ধর্ষণ করে। এদিকে পরনের লুঙ্গি খোলা এবং হাতে ধরা অবস্থায় মতিনকে পালিয়ে যেতে দেখেন ভিকটিমের চাচাতো বোন। ঘর থেকে গোঙানির শব্দ শুনে তার মুখ ও দুই হাত বাঁধা দেখতে পান। ভাতিজির এই ঘটনা শুনে ব্রেইন স্ট্রোক করেন ভিকটিমের চাচি। শুক্রবার ৮নং পৌর ওয়ার্ডের কাউন্সিলর আবদুল কাদিরের সহায়তায় হোমনা থানায় মামলা করেন ভিকটিমের পরিবার।

মামলার বাদী ভিকটিমের মা বলেন, ‘সেদিন আমি এবং আমার স্বামী ক্ষেতে কাজ করছিলাম। আমার মেয়ে আর তিন বছরের শিশু পুত্র (৩) ঘরে ঘুমাইতেছিল। এই সুযোগে মতিন আমার মাইয়ার হাত, পাও, মুখ বাইন্দা (বেধে) ইজ্জত নষ্ট করে। ’

চাচা জানান, ‘ মামলার ব্যাপারে শনিবার সকালে আসামি মতিনের ছেলেরা আইসা আমাদেরকে মামলা তুইল্যা নেওয়ার জন্য ডর দেখাইতেছে।’
কাউন্সিলর আবদুল কদির বলেন, ‘ভিকটিমের সুবিচার পাওয়ার জন্য তার পরিবারকে আইনিভাবে সহযোগিতা করেছি।’

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ বলেন, ‘আসামি নদী পার হয়ে অন্য উপজেলায় চলে গেছে, সেখানেও আমরা অভিযান চালাই। ভিকটিমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। আসামি গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। মতিনের ছেলেরা ভয়ভীতি দেখালে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।’

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)