দেবিদ্বারে অসহায় পরিবারের মধ্যে খাদ্য বিতরণ

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার।।

করোনা ভাইরাস জনিত দুর্যোগে খাদ্য সংকট মোকাবেলায় কুমিল্লার দেবিদ্বারে কর্মহীন শ্রমজীবী ও হত দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিভিন্ন ব্যক্তি, দল ও সংগঠন।
কুমিল্লা (উত্তর) জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শাহাদাৎ হোসেন মিঠু ও একদল সমাজ সেবক কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজি মোহাম্মদ ফখরুল এম পি নির্দেশনায় প্রত্যেককে ৫ কেজি চাল,২ কেজি করে আটা ও আলু, ১ লিটার তেল, ডাল, পিয়াজ, লবণ ও একটি সাবানসহ নিত্যপণ্য প্যাকেট করে ১৬ নং মোহনপুর ইউনিয়নের সকল ওয়ার্ডে লোক সমাগম এড়িয়ে ২৪০ পরিবারের নিকট পৌঁছে দেন। এশিয়া ছিন্নমূল মানবধিকার বাস্তবায়ন সংগঠনের দেবিদ্বার উপজেলা সভাপতি এম এ পারভেজ খান ও তার ভাতিজা ইকবাল হোসেন অপু ৫৫ টি পরিবারকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিয়ে আসেন।

দেবিদ্বার পৌর সহয়তা কমিটির সদস্য আব্দুল কাদের (কমিশনার) ও মরিচাকান্দা ১ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে কর্মহীন নিম্ন আয়ের গরীব, অসহায় ও দু:স্থ মানুষদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়। খাদ্য সামগ্রীর মধ্যে আছে ৬ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১.৫ লিটার তেল ও ১ কেজি করে ডাল।
দেবিদ্বার পৌর যুবলীগের সভাপতি কামরুল খালেদ সুমন নিজস্ব অর্থায়নে ৫কেজি চাল, ১কেজি ডাল,১কেজি পেয়াজ, ৩ কেজি আলু, ১ লিটার তেলসহ খাদ্যসামগ্রী পৌর এলাকার ছোটআলমপুর, ভোষনা, চাঁপানগর, বিজলীপাঞ্জার, ফতেহাবাদ ও মরিচা কান্দা গ্রামের ১২০টি হত দরিদ্র পরিবারের ঘরে ঘরে গিয়ে বিতরণ করেন।
দেবিদ্বার পৌর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক  সাঈদ সুমন পৌর এলাকার ফতেহাবাদ গ্রামের কর্মহীন, অসহায় হত দরিদ্র ২৭৫ টি পরিবারের মধ্যে নিত্য পণ্য ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।