বুড়িচংয়ে স্বাস্থ্য কর্মকর্তার চালকসহ দুইজন করোনায় আক্রান্ত,দাউদকান্দিতে অষ্টম

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার বুড়িচংয়ে স্বাস্থ্য কর্মকর্তার চালকসহ নতুন করে দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া দাউদকান্দিতে আরেকজন আক্রান্ত হয়েছেন। এনিয়ে কুমিল্লায় ৩৫জন করোনায় আক্রান্ত হলেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার সিভিল সার্জন কার্যালয়।
বুড়িচং প্রতিনিধি আক্কাস আল মাহমুদ হৃদয় জানান,কুমিল্লার বুড়িচং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মীর হোসেন মিঠুর গাড়ির চালক (২৫),পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের কিশোরী(১০) নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর হোসেন মিঠু। এই পর্যন্ত ৬৮ জনের নমুনা সংগ্রহ করার পর পরীক্ষায় পজিটিভ এসেছে ৪জন শিশু, ২ জন নারী, ১ জন পুরুষ।
দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহীনুর আলম সুমন জানান,উপজেলার পাঁচ গাছিয়া ইউনিয়নের চিরার চর গ্রামের নারায়ণগঞ্জ থেকে আসা গার্মেন্টস কর্মী করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবার তার স্ত্রী আক্রান্ত হলেন। নারীর বয়স ৩৪ বছর।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)