তিতাসে অগ্নিকাণ্ড ও ঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে ভাইস-চেয়ারম্যান

তিতাস প্রতিনিধি:
কুমিল্লার তিতাস উপজেলার জগতপুর ইউনিয়নের রায়পুর গ্রামে অগ্নিকাণ্ড ও ঝড়ে ক্ষতিগ্রস্ত ৩টি পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করেছেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির। রবিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন শেষে তার ব্যক্তিগত তহবিল থেকে ৩টি পরিবারকে নগদ অর্থ হাতে তুলে দেন। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারগুলিকে ঘরে থাকতে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে অনুরোধ করেন। পাশাপাশি খাদ্যসামগ্রী ও বিভিন্নভাবে সহায়তার আশ^াস প্রদান করেন।
এসময় ভাইস চেয়ারম্যান ফরহাদ বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ তছনছ করে দিয়েছে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা। ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে দেশ জুড়ে অবরুদ্ধ অবস্থার মধ্যে কঠিন সময়ের মুখোমুখি হতদরিদ্র ও দিনমজুরা। কর্মহীন হয়ে পড়ায় করোনা আতঙ্কের পাশাপাশি জীবিকা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন তারা। দিনে এনে দিনে খাওয়া শ্রমজীবী যেমন-দিনমজুর, রিকশাওয়ালা, অটোরিকশা-টেম্পো চালক-হেলপার, সবজি-ফল ও চা-পান বিক্রেতা এবং কুলিসহ নি¤œ আয়ের হাজার-হাজার মানুষ চোখে অন্ধকার ছাড়া কিছুই দেখছেনা।এই ক্রান্তিকালে তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মুকবল মাহমুদ প্রধান, ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।